Friday, October 21, 2011

R parchi na or nakamo nite!!!

This time you manage... Or paglamo r jonno ami onek suffer korechi... But r ami entertain korbar mood e nai... O tomar kach theke koifiyet chaite pare, but amar or kache kono koifiyet debar kono daay nai...

In case he call me up, Ami flat bolbo j amar tomar sathe kono kotha hoy ni, tumi amay call koroni, amio o kori ni... And more over he can't ask me any questions as I'm not answerable to him...

I have enough entertained him in past, in the fear that he would torture you... But later found out he did that anyway, no matter how I treat him...

Hence this time I'll not fall pray to him anymore and simply deny about any telephonic conversation with you in recent past... Dujone enough somossay jorjorito, r or nakamo nite parchi na...

Love you so very much... Take care...

You make sure that you stay at your moms place today... Else tumi bari firle o tomar sathe abar jhogra korbe, and then would call me up to disturb me... Please don't go back to your place today... Karon kal sokale tumi emnitei bereye jabe... R tumi samne na thakle or amay call korar kono motivation nai...

No comments:

Post a Comment